1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন

বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে দুর্যোগে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১৯ Time View
New Zealand celebrate after Bangladesh's captain Tamim Iqbal was dismissed during the third one-day international (ODI) cricket between New Zealand and Bangladesh at the Basin Reserve in Wellington on March 26, 2021. (Photo by Marty MELVILLE / AFP)

নিউজিল্যান্ড সফরে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে খেলতে নেমে দুর্যোগের মুখে পড়েছে বাংলাদেশ। শুক্রবার ওয়েলিংটনে ৩১৯ রানের টার্গেট তাড়া করতে নেমে ৫০ রানের আগেই চার উইকেট খুঁইয়ে বসেছে টাইগাররা।

ব্যাট করতে নেমে প্রথম ১০ রানের মাথায় উইকেট হারায় বাংলাদেশ। ম্যাট হেনরির করা দ্বিতীয় ওভারে রক্ষণাত্মক শট খেলতে
গিয়ে কিউই উইকেটরক্ষক টম ল্যাথামের হাতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন তামিম। হেনরির পরবর্তী ওভারে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ তুলে বিদায় নেন সৌম্য সরকারও। তামিম ও সৌম্য দুজনের ব্যাট থেকেই এসেছে মাত্র ১টি করে রান। উইকেটের অন্য প্রান্তে লিটন দাস পাল্টা আক্রমণ করতে গেলেও হেনরির বলে থার্ডম্যান অঞ্চলে ক্যাচ তুলে বিদায় নেন তিনিও। তার ব্যাট থেকে আসে ২১ বলে ২১ রান। ম্যাচের ১৮তম ওভারের শেষ বলে ৪৮ রানের মাথায় মোহাম্মদ মিথুন কাইল জেমিসনের বলে ডিপ স্কয়ার লেগে ক্যাচ তুলে বিদায় নেন। এর আগে তিনি সংগ্রহ করেন ৩৯ বলে ৬ রান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২২ ওভারে বাংলাদেশের সংগ্রহ চার উইকেটে ৭৩ রান। টাইগারদের হয়ে ১৯ রান নিয়ে মুশফিকুর রহীম ও ১৬ রান নিয়ে মাহমুদুল্লাহ ক্রিজে আছেন।

এর আগে বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হওয়া ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ে নামে টাইগাররা। ব্যাটিংয়ে নেমে ডেভন কনওয়ে ও ডেরিল মিচেলের অভিষেক সেঞ্চুরিতে ভর করে টাইগারদের সামনে ৩১৯ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে কিউইরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss