1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১৬ অপরাহ্ন

আমলাতান্ত্রিক সরকার দেশ পরিচালনা করছে : কাদের মির্জা

বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ৭১ Time View

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজকে সরকারি কর্মচারীরা মনে করে তারা আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে। তারা ক্ষমতায় এনেছে এটা সত্য। ভোট চুরি করছে ২৫ পারসেন্ট। রাতে কেন্দ্রে ভোট বাক্সে ঢুকিয়েছে, এটা সরকারি কর্মকর্তারা ঢুকিয়েছে না? এটা তো সত্য। এজন্য তারা যা ইচ্ছা তাই করে। এ দেশে আমলাতান্ত্রিক সরকার আজকে দেশ পরিচালনা করছে। তাদের নেতৃত্বে আজকে দেশ চলছে। কোনো গণতান্ত্রিক সরকার এ দেশে নেই। কে কি মনে করবে আমার কিছু যায় আসে না।

রোববার দুপুর ২টায় বসুরহাট পৌরসভার মেয়র কার্যালয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ছয়জন ব্যবসায়ীকে আর্থিক অনুদান প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তার অনুসারী আইয়ুব আলী ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে বক্তব্যটি প্রচার করে। পরে আইয়ুব আলী লাইভ ভিডিওটি তার অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন। ইতোমধ্যে বক্তব্যটি ফেসবুকে ভাইরাল হয়েছে।

কাদের মির্জা বলেন, ‘আমি জেলের জন্য প্রস্তুত। আমাকে হুমকি দিচ্ছে। আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানকে যেভাবে নির্যাতন করেছে, আমাকে সেভাবে নির্যাতন করবে। আমাকে বলেছে চুপ করে ঘরে বসে থাক। আমাকে বলেছে নিজেকে প্রকাশ করছো, আমাকে এমপির লোভ দেখাইছে, পদের লোভ দেখাইছে। যদি না পারি তবে বলেছে, যা ইচ্ছা তাই কর। কালকে ডিজিএফআই হুমকি দিয়েছে ওবায়দুল কাদেরের বিরুদ্ধে বলা যাবে না, প্রশাসনের বিরুদ্ধে কথা বলা যাবে না। এটা কোনো রাষ্ট্র, কোনো দেশ, এটা কি দেশ, কথা বলা যাবে না। তাহলে আপনারা আইন পাশ করে বলে দেন, এ দেশে কেউ সত্য কথা বলবে না।’

মেয়র বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনি আপনার কয়েকজন নেতাকে আমার এখানে পাঠান কালকে সকালে ভোট হবে। এক ভোট বেশি না পেলে হিজরত করব। যত বড় নেতা আছে পাঠান।’

এ সময় প্রধান নির্বাচন কমিশনারকে সম্মানের সাথে তিনি বলেন, “আপনি একটা কাজ করেন। জাতীয় সংসদে একটা তন্ত্র পাশ করেন। দেশের টাকা নষ্ট করে ভোট নেয়ার দরকার কি? ভোট নেন চুরি করে। গত জাতীয় সংসদ নির্বাচনে গোয়েন্দা সংস্থা বলেছে, ২৫ পারসেন্ট ভোট আওয়ামী লীগের আছে। এ ২৫ পারসেন্ট ভোট আপনারা কেন্দ্রে নিয়ে আসবেন। বাকি ভোট আমরা বাক্সে ঢুকিয়ে দেব। তারা বলল, ‘ডু ইট’। আওয়ামী লীগের এক উপদেষ্টা মরে গেছে, আল্লাহ তাকে দোযখবাসী করুক, আল্লাহ তাকে দোযখবাসী করুক, আল্লাহ তাকে দোযখবাসী করুক। তার মন্ত্র নাকি এটা। ভোটের বাক্সে ভোট ঢুকায় দিবে, এটা নাকি ভোট।”

এ দিকে আবদুল কাদের মির্জা তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাসে অভিযোগ করেছেন, ওবায়দুল কাদের তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, একরামুল করিম চৌধুরী, নিজাম হাজারী এদের নির্দেশে সন্ত্রাসীরা তাকে এবং তার ছেলেকে হত্যার জন্য সক্রিয়ভাবে মাঠে নেমেছে।

শুক্রবার রাতে কাদের মির্জা তার ফেসবুক স্ট্যাটাসে এমন দাবি করেছেন।

কাদের মির্জার স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হলো, ‘ওবায়দুল কাদের, তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের, একরামুল করিম চৌধুরী, নিজাম হাজারী এদের নির্দেশে সন্ত্রাসী মিজানুর রহমান বাদল, ফখরুল ইসলাম রাহাত, আজম পাশা রুমেল, বাস স্ট্যান্ডের চাঁদাবাজ সবুজ, টেকের মাদক সম্রাট সবুজ, মাহবুবর রশিদ মন্জু, কচি, খিজির হায়াত, আরিফ, আলাল, ঢাকার চাঁদাবাজ জুয়েল, ভূমি দস্যু শাহিন, টাকা চোরা রিমন, সন্ত্রাসী কানা রাজ্জাক, দাগনভূঁইয়ার সন্ত্রাসী জহিরুল ইসলাম তানভীর, রবেন্স, রনি, লিংকন, রিয়াদ, এরা আমি ও আমরা সন্তানকে হত্যার জন্য সক্রিয়ভাবে মাঠে নেমেছে, আপনারা আমি ও আমরা সন্তানের জন্য দোয়া করবেন। আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা।

অপর দিকে, কাদের মির্জার স্ট্যাটাস নিয়ে উপজেলা আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত বলেন, কাদের মির্জার সকল অভিযোগের কারণ হচ্ছে, বেপরোয়া মিথ্যা মন্তব্যে ওবায়দুল কাদের এবং তার স্ত্রীকে জড়িয়ে তিনি তাদের সমর্থন আদায়ে তাদেরকে বাধ্য করতে চেষ্টা চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss