1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

কোটি টাকার অবৈধ পলিথিন জব্দ, ৩ ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

ডেস্ক রিপোর্ট
  • Update Time : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৯ Time View

পটুয়াখালীর মির্জাগঞ্জের সুবিদখালী বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক কোটি ২০ লাখ টাকা মূল্যের ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসব রাখা ও বিক্রির দায়ে তিন দোকান মালিককে এক লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে মির্জাগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রায়হান উজ্জামানের নেতৃত্বে সুবিদখালী বাজারে অভিযান পরিচালনা করে এসব নিষিদ্ধ পলিথিন জব্দ ও দায়ীদের অর্থদণ্ড দেয়া হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রায়হান উজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনায় সহায়তা করে পটুয়াখালী র‌্যাব-৮-এর কমান্ডার মো: রাজিব ফারহান ও পরিবেশ অধিদফতর পটুয়াখালীর সহকারী পরিচালক আনজুমান নেছার।

অভিযানে বাচ্চু হার্ডওয়ার (দোকান ও গোডাউন) থেকে ৪০ হাজার কেজি, চুন্নু হার্ডওয়ার (দোকান ও গোডাউন) থেকে ১২ হাজার কেজি ও মিঠু স্টোর (দোকান ও বাসা) থেকে আট হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

এ সময় বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫-এর ৬ (ক) ধারা লঙ্ঘনের দায়ে বাচ্চু হার্ডওয়ারকে ৫০ হাজার, চুন্নু হার্ডওয়ারকে ৩০ হাজার ও মিঠু স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত নিষিদ্ধ পলিথিন পরিবেশ অধিদফতরের পটুয়াখালীর প্রতিনিধির জিম্মায় দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss