1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

ধর্ষণের শিকার হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৪০ Time View

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিদ্যালয়ে বাড়ির কাজ জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণিতে (৮) পড়ুয়া এক শিক্ষার্থী।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে আলফাডাঙ্গা পৌর এলাকার একটি মহল্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে আকিদুল শেখ (২০) নামে এক তরুনকে গ্রেপ্তার করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। আকিদুল আলফাডাঙ্গা পৌরসভার নওয়াপাড়া গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, ৮ বছর বয়সী ওই শিক্ষার্থী বিদ্যালয়ে বাড়ির কাজ জমা দিতে যাওয়ার সময় পথিমধ্যে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থবস্থায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের বললে শিক্ষকরা ভুক্তভোগীর পরিবারকে তৎক্ষনাৎ বিষয়টি অবহিত করেন।

এরপর পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সরোয়ার হোসেন খান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানতে চাইলে কর্তব্যরত চিকিৎসক সরোয়ার হোসেন খান বলেন, ওই শিশুকে যখন হাসপাতালে আনা হয় তখন অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিলো। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আমরা জানতে পেরেছি যাকে আটক করা হয়েছে সে মূল ধর্ষণকারী নয়। সে আরেকজনকে এ ধর্ষণ কাজে সহযোগিতা করেছে। এ ঘটনার মূল ব্যাক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss