1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২১ অপরাহ্ন

৪ হাসপাতালে চিকিৎসা সামগ্রী দিলেন বিএনপি নেতা বাবু খান

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৭ Time View
চুয়াডাঙ্গা জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও রাইজিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হাসান খান বাবু।

চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ, চুয়াডাঙ্গা জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও রাইজিং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হাসান খান বাবু। তিনি করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তা হিসেবে চুয়াডাঙ্গা সদর হাসপাতালসহ জেলার তিনটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুত্বপূর্ণ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন।

মাহমুদ হাসান খান বাবুর প্রদান করা এসব চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, সেন্ট্রাল অক্সি ফো-মিটার, অক্সি পালস্ মিটার, সার্জিক্যাল মাস্ক ও সার্জিক্যাল হ্যান্ড গ্লাভস। তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর, ২০ সেন্ট্রাল অক্সি ফো-মিটার, ১০ অক্সি পালস্-মিটার, তিনহাজার সার্জিক্যাল মাস্ক ও ছয়হাজার সার্জিক্যাল হ্যান্ড গ্লোভস প্রদান করেন। এছাড়া আলমডাঙ্গা উপজেলার হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে, দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আটটি করে অক্সিজেন ফো-মিটার, অক্সিজেন সিলিন্ডার, ট্রলি, ন্যাজাল ক্যানুলা ও অক্সিজেন ফেস মাস্কসহ ১০টি করে অক্সি পালস-মিটার ও দু’হাজার পিস করে সার্জিক্যাল মাস্কও প্রদান করেন কেন্দ্রীয় বিএনপির এ নেতা।

বিএনপি নেতা বাবু খানের দেয়া এ চিকিৎসা সামগ্রীগুলো চুয়াডাঙ্গা সদর হাসপাতালে গতকাল সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির নেতৃবৃন্দ সিভিল সার্জন ডা: এ এস এম মারুফ হাসানের কাছে হস্তান্তর করেন। এর আগে দামুড়হুদা উপজেলার চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও আলমডাঙ্গার হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত থেকে বিভিন্ন চিকিৎসা সামগ্রী আবাসিক চিকিৎসা কর্মকর্তাদের হাতে তুলে দেন।

করোনা মহামারির শুরু থেকেই নানাভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বাবু খান ইতোমধ্যেই প্রশংসিত হয়েছেন। মুক্তহস্তে দান করার ব্যাপারে বাবু খান বরাবরই আন্তরিক। তিনি তার আয়ের একটা অংশ দান করেন সাধারণ মানুষের সেবায়। বিভিন্ন দাতব্য প্রতিষ্ঠানের কাজেও বরাবরের মতো অংশ নেন এ বিএনপি নেতা। এ মহামারী সঙ্কটে চুয়াডাঙ্গা জেলার করোনা আক্রান্ত ও উপসর্গ থাকা রোগীদের অক্সিজেন চাহিদাসহ তাদের মানসম্পন্ন চিকিৎসা নিশ্চিতে বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদান করে আবারো মহানুভবতার পরিচয় রাখলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss