1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

খুলনা বিভাগে করোনায় ৪৮ জনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৫ Time View

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরো ৪৮ জনের মৃত এবং নতুন শনাক্ত হয়েছে এক হাজার ৬৪২ জন।

গতকাল রোববার ৬০জনের মৃত্যু হয়েছিল এবং শনাক্ত হয়েছিল এক হাজার ৫৯১জন।

সোমবার জেলা স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে সর্বোচ্চ ১৩ জনের মৃত্যু হয় খুলনা জেলায়। এছাড়া যশোরে ১২জন, কুষ্টিয়ায় ৯জন, ঝিনাইদহে ছয়জন, চুয়াডাঙ্গায় তিনজন, বাগেরহাটে দু’জন, সাতক্ষীরা, নড়াইল এবং মাগুরায় একজন করে মারা যান।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের প্রদত্ত তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় খুলনা জেলায় করোনা শনাক্ত হয়েছে ৩৪২ জনের। জেলায় করোনা শনাক্ত হয়েছে ১৯ হাজার ১২৮ জনের ও মারা গেছেন ৪২৯ জন ।

বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৯৬ জনের। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ৭৬১ জনের ওমারা গেছেন ১০২ জন। সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১১৬ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ৪৯৬ এবং মারা গেছেন ৭৭ জন।

২৪ ঘণ্টায় যশোরে নতুন করে শনাক্ত হয়েছে ৩১১ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার ৬১৪ জনের ও মারা গেছেন ২৩০ জন। নড়াইলে নতুন শনাক্ত ৬৭ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে তিন হাজার ৪৬০ এবং মোট মারা গেছেন ৬৮ জন ।মাগুরায় নতুন শনাক্ত ৫৮ জনের। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে দু’হাজার ১৪৩ জনের ও মারা গেছেন ৪০ জন। ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৯০ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৭৫০ জন ও মারা গেছেন ১৪১ জন।

কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত ২৭৭ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১০ হাজার ৫৮১ জনের ও মারা গেছেন ৩৫০ জন। চুয়াডাঙ্গায় নতুন করে শনাক্ত হয়েছে ১২৮ জন। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে চার হাজার ৬৭৭ জন ও মোট মারা গেছেন ১২৪ জন। মেহেরপুরে নতুন শনাক্ত হয়েছে ৫৭ জন। জেলায় মোট শনাক্ত হয়েছে দুই হাজার ৫৮২ জন ও মারা গেছেন ৮০ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss