1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

রংপুর বিভাগে করোনায় ১ দিনে ১৮ জনের মৃত্যু, আক্রান্ত ৬১৩

রংপুর সংবাদদাতা
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৮ Time View

গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের পাঁচ জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন আরো ১৮ জন। এ নিয়ে এই বিভাগে করোনায় মারা গেলেন ৬৭১ জন। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ৬১৩ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক আবু মো: জাকিরুল ইসলাম জানান, সোমবার বেলা ১টা পর্যন্ত বিভাগের পাঁচ জেলায় মারা গেছে ১৮ জন। এদের মধ্যে দিনাজপুরে ছয়, রংপুরে পাঁচ, পঞ্চগড় ও ঠাকওগাঁওয়ে তিনজন করে এবং ও কুড়িগ্রামে একজন।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় এক হাজার ৯৫০ জনের নমুনা পরীক্ষা করে সনাক্ত হয়েছেন ৬১৩ জন। এই সময়ে সনাক্তের হার ৩১ দশমিক ৪৪। আক্রান্তদের মধ্যে রংপুরে ৩১৩ জনের পরীক্ষায় ১১৬ জন; পঞ্চগড়ে ১৬৫ জনের মধ্যে ৭৭; নীলফামারীতে ৩১০ জনের মধ্যে ৪৯; লালমনিরহাটে ১৩১ জনের মধ্যে ২৫; কুড়িগ্রামে ১৮০ জনের মধ্যে ৬৮; ঠাঁকুরগাওয়ে ২৯৯ জনের মধ্যে ১০১; দিনাজপুরে ৩৭৬ জনের মধ্যে ১০৮ এবং গাইবান্ধায় ১৭৬ জনের মধ্যে ৬৯ জন করোনা সনাক্ত হয়েছেন।

তিনি আরো জানান, রংপুর বিভাগের আট জেলায় করোনার শুরু থেকে শনিবার পর্যন্ত এক লাখ ৭৬ হাজার ৯৫১ জনের নমুনা পরীক্ষায় ৩৩ হাজার ৩২৯ জন সনাক্ত হয়েছেন। মারা গেছেন ৬৭১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৩ হাজার ৯৮৩জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss