1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

খুলনা বিভাগীয় টিমের সুদক্ষ নেতৃত্বে এগিয়ে চলছে বিভাগের স্বেচ্ছাসেবক দল।

কামরুজ্জামান সিদ্দিকি, বিশেষ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৭ Time View

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলনা বিভাগকে গতিশীল করতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল খুলনা বিভাগের জন্য জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক (টিম প্রধান) আলহাজ্ব মোঃ জামির হোসেনের নেতৃত্বে এই টিমে খুলনা বিভাগীয় সহ-সভাপতি তৈয়েবুর রহমান, যুগ্ম-সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকরাম হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান মুন্না এবং খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এস এম গালিব ইমতিয়াজ নাহিদ কে দিয়ে টিম ঘোষনা করে। ঝিমিয়ে পড়া বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলনা বিভাগের সকল ইউনিটকে শক্তিশালী করে একটি সর্ববৃহৎ সংগঠন হিসাবে গড়ে তুলতে নিরলস কাজ করে যাচ্ছে টিমের অত্যান্ত পরিশ্রমী ও দক্ষ সাংগঠনিক টিম (খুলনা)।

খুলনা বিভাগীয় টীমের অন্তর্গত নড়াইল জেলা দিয়ে শুরু করে এ পর্যন্ত ব্যাপক সাজসজ্জা ও নবজাগরনের মধ্যে টিমের সাংগঠনিক টিমের নেতৃত্বে যাত্রা শুরু করে খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম। সরকারী দল এবং পুলিশের ব্যাপক বাধা, হামলা সত্বেও ১০টি জেলা ও ১টি মহানগরী নিয়ে গঠিত সর্বমোট ১১টি জেলা ইউনিটের ১০৩টি উপজেলা ও পৌর সাংগঠনিক ইউনিটকে গতীশীল করতে অনেক মেধা শ্রম এবং নিজেদের দক্ষতাকে কাজে লাগিয়ে বিভাগের প্রায় সকল সাংগঠনিক এলাকায় র্কমিসভা সম্পন্ন করেছে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের আস্থা অর্জন করেছে এই খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম।


এই রিপোর্ট লেখা পর্যন্ত খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম ৩৫টি ইউনিট ইতিমধ্যে কর্মিসমাবেশ সম্পন্ন করে আহবায়ক কমিটি ঘোষনা করেছে সেগুলো হলো (১) মাগুরা সদর থানা (২) মাগুরা পৌর (৩) দক্ষিণ মাগুরা (৪) হরিণাকুন্ডু উপজেলা (৫) হরিণাকুন্ডু পৌর (৬) কোটচাঁদপুর পৌরসভা (৭) শৈলকুপা উপজেলা (৮) শৈলকুপা পৌর (৯) কালীগঞ্জ উপজেলা (১০) কালীগঞ্জ পৌর (১১) যশোর সদর থানা (১২) চৌগাছা থানা (১৩) চৌগাছা পৌরসভা (১৪) অভনগর থানা (১৫) কেশবপুর থানা (১৬) কেশবপুর পৌরসভা (১৭) মনিরামপুর থানা (১৮) বাঘারপাড়া থানা (১৯) বাঘারপাড়া পৌরসভা (২০) যশোর পৌর (২১) খালিশপুর থানা (২২) দৌলতপুর থানা (২৩) খান জাহান আলী থানা (২৪) সোনাডাঙ্গা থানা (২৫) সদর থানা (২৬) রূপসা (২৭) তেরখাদা (২৮) দিঘলিয়া (২৯) ডুমুরিয়া (৩০) বটিয়াঘাটা (৩১) কয়রা থানা (৩২) দাকোপ থানা (৩৩) চালনা পৌর দাকোব থানার অন্তর্গত (৩৪) পাইকগাছা থানা (৩৫) পাইকগাছা পৌর ।


যে ৪৮টি উপজেলা ও পৌর ইউনিটের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে এবং ঘোষনার অপেক্ষায় আছে (১) শ্রীপুর উপজেলা (২) মুহম্মদপুর থানা (৩) শালিখা থানা (৪) ঝিনাইদহ সদর পৌরসভা (৫) ছিনাইদহ সদর উপজেলা (৬) মহেশপুর উপজেলা (৭) মহেশপুর পৌরসভা (৮) কোটচাঁদপুর উপজেলা (৯) নওয়াপাড়া পৌরসভা (১০) ঝিকরগাছা উপজেলা (১১) ঝিকরগাছা পৌরসভা (১২) মনিরামপুর পৌরসভা (১৩) শার্শা উপজেলা (১৪) বেনাপোল পৌরসভা (১৫) পাইকগাছা পৌর (১৬) ফুলতলা উপজেলা (১৭) জীবননগর থানা (১৮) জীবননগর পৌরসভা (১৯) দর্শনা থানা (২০) দর্শনা পৌরসভা (২১) দামুড়হুদা থানা (২২) আলমডাঙ্গা থানা (২৩) আলমডাঙ্গা পৌরসভা (২৪) চুয়াডাঙ্গা সদর (২৫) চুয়াডাঙ্গা পৌরসভা (২৬) সাতক্ষীরা সদর (২৭) সাতক্ষীরা পৌর (২৮) কালীগঞ্জ উপজেলা (২৯) শ্যামনগর উপজেলা (৩০) তালা উপজেলা (৩১) কলারোয়া পৌর (৩২) কলারোয়া উপজেলা (৩৩) আশাশুনি উপজেলা (৩৪) দেবহাটা উপজেলা। (৩৫)দৌলতপুর উপজেলা (৩৬)মিরপুর উপজেলা (৩৭)মিরপুর পৌর (৩৮)ভেড়ামারা উপজেলা (৩৯)ভেড়ামারা পৌর (৪০)কুষ্টিয়া সদর উপজেলা (৪১)কুষ্টিয়া সদর পৌর শাখা (৪২)কুমারখালী উপজেলা (৪৩)কুমারখালী পৌর শাখা (১)মেহেরপুর উপজেলা (৪৪)মেহেরপুর পৌর (৪৫)মুজিবনগর উপজেলা (৪৬)গাংনী উপজেলা (৪৭)গাংনী পৌর (৪৮)মেহেরপুর উপজেলা।

সাংগঠনিক টিম ইতিমধ্যে নড়াইল ও বাগেরহাট জেলা ইউনিট কমিটি সম্পন্ন করে এই ২টি জেলায় জেলা কমিটির সাথে কর্মীসভা করেছে।
বিশ্ব করোনা প্রাদুর্ভাব ও রাজনৈতিক কর্মকান্ড স্থগীত করায় যে ২টি জেলার ১৯টি উপজেলা ও পৌর ইউনিটে কয়েকবার উদ্দোগ গ্রহন করেও কর্মীসভা সম্পন্ন করতে পারেনি বলে জানা গেছে। সাংগঠনিক ইউনিট গুলো হলো ১.মোল্লাহাট উপজেলা ২.চিতলমারী উপজেলা ৩.ফকিরহাট উপজেলা ৪.কচুয়া উপজেলা ৫.বাগেরহাট সদর উপজেলা ৬.বাগেরহাট পৌর ৭.রামপাল উপজেলা ৮. মংলা উপজেলা ৯.মংলা পৌর ১০.মরেলগঞ্জ উপজেলা ১১.মড়েলগঞ্জ পৌর ১২.শরণখোলা উপজেলা ১৩.নড়াইল সদর উপজেলা ১৪.নড়াইল পৌর ১৫. লোহাগড়া উপজেলা ১৬.লোহাগড়া পৌর ১৭.কালিয়া উপজেলা ১৮.কালিয়া পৌর ১৯.নড়াগাতী থানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss