1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৩:০২ অপরাহ্ন

কোটচাঁদপুরের ৫টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা 

বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১১৯ Time View
নির্বাচন কমিশন ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর (তৃতীয় ধাপে) ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামীলীগের প্রার্থী হিসাবে যাদেরকে মনোনয়ন দেওয়া হলো সেখানে তৃণমূলকে মূল্যায়ন করে এ নির্বাচনের নৌকা মার্কার প্রার্থীদের তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।
শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় কোটচাঁদপুর উপজেলার ৫ টি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করে।
ক্ষমতাসীন দলের মনোনীত নৌকার টিকিট পেলেন ১নং সাফদারপুর ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি চেয়ারম্যান ও সাফদার পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আলী। ২ নং দোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস। ৩ নং কুশনা ইউনিয়নে উপজেলা যুবলীগ নেতা ও বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান। ৪ নং বলুহর ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান ও উপজেলা আঃলীগ নেতা আব্দুল মতিন। ৫ নং এলাঙ্গী ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগ নেতা ও দুইবারের ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান।
এদিকে নির্বাচনকে ঘিরে এলাকায় আওয়ামীলীগের ভোটারদের মধ্যে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হলেও বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দলের অংশগ্রহন না থাকায় সাধারন ভোটারদের মাঝে তেমন প্রভাব পড়ছে না।  সাধারণ ভোটাররা বলছেন যদি ভোট সুষ্ঠু ও ভোট দেওয়ার পরিবেশ থাকে তহলে আমরা যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss