1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

কোটচাঁদপুরে পুলিশি বাধার মুখে যুবদলের বিক্ষোভ মিছিল

মনোয়ার হোসেন আলামিন, বিশেষ প্রতিনিধি।
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৪৯ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে কোটচাঁদপুর উপজেলা ও পৌর যু্বদলের নেতৃত্বে অনুষ্ঠিত হয়।

পৌর যুবদলের সদস্য-সচিব সেলিম রেজা মধু ও উপজেলা যুবদলের যুগ্মআহবায়ক প্রভাষক আশাদুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ফারুকুল আলম শেখা, জেলা বিএনপির সদস্য ফারুখ হোসেন খোকন, কোটচাঁদপুর উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কামরুজ্জামান সিদ্দিক ।

বিক্ষোভ মিছিলে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আবুল হোসেন, সদস্য-সচিব শাহানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মনোয়ার হোসেন আলামিন, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রকিব হাসান রিকন, শরিফুল ইসলাম শান্ত, সবুজ হোসেন, হাফিজুর রহমান, পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক মামুন হোসেন, নাহিদ মিজান বাবু, পৌর ছাত্রদলের আহবায়ক বাধন রাজভীর, সিনিয়র যুগ্ম-আহবায়ক মেহেদী হাসান করিম, যুগ্ম-আহবায়ক  জিসান সহ কোটচাঁদপুর উপজেলা বিএনপি ও অংগ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মিছিলটি কোটচাঁদপুরের পোষ্ট অফিস মোড় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়কে প্রদক্ষিন করার সময় পুলিশি বাধার মুখে পড়ে মিছিলটি এসময় খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss