1. Shokti24TV2020@gmail.com : Shokti 24 TV admin :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৭ অপরাহ্ন

মহিলা দলের কমিটি গঠনে অনিয়ম, নেত্রকোনা জেলা বিএনপির নেতার কুশপুত্তলিকায় আগুন

বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৩৭ Time View

গত ০৮.০১.২২ ইং তারিখে নেত্রকোনা জেলা মহিলা দলের ৮১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়। নেত্রকোনা মহিলা দলের সভাপতি মনোনীত করা হয়েছে কানিজ ফাতেমাকে। তার বিরুদ্ধে অভিযোগ তিনি সার্বক্ষণিক ঢাকায় অবস্থান করেন এবং বিগত দিনে নেত্রকোনার রাজনীতিতে কোন সম্পৃক্ততা নেই, তার নেত্রকোনা জেলা শহরে ১ইঞ্চি ভূমিও নেই। তিনি নেত্রকোনা জেলা বিএনপির হাতে গোনা কয়েকজন নেতা ব্যতীত কাউকেই চিনেন না এবং তার সাথেও মুষ্ঠিমেয় কয়েকজন ব্যতীত কারোরই পরিচয় নেই।

এই কমিটির বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে  টীম লিডার নিলুফার চৌধুরী মনি (সাবেক এমপি) সহ টীমের নেত্রীদের মতামত উপেক্ষা করা হয়েছে। মূলত জেলা বিএনপির আহ্বায়ক ডাঃ আনোয়ার ও ঢাকা প্রবাসী সদস্য সচিব রফিক হিলালী তাদের সাথে ব্যক্তিগত সম্পর্কের খাতিরে এবং রাজপথের সক্রিয় নেত্রকোনা মহিলা দলকে নিষ্ক্রিয় করার জন্য ঢাকায় অবস্থানকারী পলমলকে সভাপতি মনোনীত করেছেন। তার প্রতি অনাস্থা এনে এবং নেত্রকোনায় তাকে অবাঞ্চিত করে ইতিমধ্যে ৭৩ জন সাক্ষর করেছেন।

বেগম জিয়ার মুক্তির জন্য জেলা বিএনপির নেতারা যেখানে প্রকাশ্যে রাজপথে কোন কর্মসূচি পালন করতে পারে নাই, সেখানে নেত্রকোনা জেলা মহিলা দলের নেত্রীরা রাজপথে পুলিশের সাথে কয়েকবার হট্টগোল করে গ্রেফতার পর্যন্ত হয়েছে এবং রাস্তায় বেশ কয়েকটি কর্মসূচি পালন করেছে। আজ সেই সকল নেত্রীদের বাদ দিয়ে ঢাকা প্রবাসী একজনকে সভাপতি মনোনীত করা হয়েছে। এবং সামাজিকভাবে সমালোচিত ও বাহিরের উপজেলার কয়েকজনকে সিনিয়র নেত্রীদের উপরে পদায়ন করা হয়েছে, মানা হয়নি সিনিয়র, জুনিয়র, ত্যাগী ও বিগত দিনের সক্রিয়দের মূল্যায়ন নীতিমালা।

যাতে করে, নেত্রকোনা মহিলা দল সহ বিএনপির সকল স্থরের নেতাকর্মী আশ্চর্য, স্তম্ভিত ও ব্যথিত। এখানে অনেক যোগ্য নেত্রী মধ্যে রয়েছেন। যাদের মধ্যে থেকে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে স্থানীয় নেতৃত্ব বাছাই করে দলীয় শৃঙখলা বজায় রাখার জন্য জোর আবেদন জানিয়েছেন ত্যাগীরা।

পাশাপাশি জেলা বিএনপির বর্তমান আহ্বায়ক কমিটির ফটোসেশান রাজনীতি এবং প্রতিটি পর্যায়ে ত্যাগী,সাহসী ও সামাজিক গ্রহণযোগ্য নেতৃত্ব বাদ দিয়ে তাদের একান্ত অনুগত ভবিষ্যৎ কাউন্সিলের ভোটার লিস্ট কমিটির বিষয়ে গোপন তদন্ত করে একসময়ের জৌলুসময় নেত্রকোনা জেলা বিএনপিকে রক্ষার জন্য আকুল আবেদন জানিয়েছেন।

জেলা মহিলাদলের নেতৃত্বে বিএনপি নেতৃবৃন্দের কুশপুত্তলিকায় আগুন লাগিয়ে প্রতিবাদ জানিয়েছেন তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 Coder Boss
Design & Develop BY Coder Boss